আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে রোটারী ক্লাব সমূহের উদ্যোগে খাদ্য বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা মহামারীর কারণে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। এর প্রভাব ফেনীতেও পড়েছে। বিগত কয়েক মাসে ফেনীর রোটারী ক্লাবগুলো একক ও যৌথভাবে একাধিক ধাপে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে।

    রোটারী ক্লাব অব ফেনী সেন্ট্রাল, ফেনী অপরূপা, ফেনী অপূর্ব, ফেনী সিটি ও ফেনী রাইজিং সান যৌথভাবে রোববার কর্মহীন ও অসহায় ১২৫টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করেছে। শহরের শহীদ শহিদুল্যাহ কায়সার সড়কে সকালে যৌথভাবে খাদ্য বিতরণ কর্মসূচী উদ্বোধনের পর ৫টি ক্লাব শহরের ৫টি স্থানে তাদের খাদ্য বিতরণ কাজ সম্পন্ন করে। গড়ে একটি পরিবারে ৫ জন হিসাবে প্রায় ৬২৫ জন মানুষ এতে উপকৃত হয়েছে।

    খাদ্য বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট-৩২৮২ এর এডিশনাল ডিস্ট্রিক্ট সেক্রেটারী মোস্তফা আজিজুল মুনির, মুহুরী জোনের লে. গভর্ণর ডা. তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ, এডি. লে. গভর্ণর ইকবাল আলম, জোনাল কো-অর্ডিনেটর আবু জুবায়ের ভূঁঞা মুন্না, ডেপুটি গভর্ণর সাইদুল মিল্লাত মুক্তা, এসিস্ট্যান্ট গভর্ণর চঞ্চল দে সরকার ও সাফায়েত উল্যাহ (ফেনী অপরূপা), ডিস্ট্রিক্ট স্পেশাল কো-অর্ডিনেটর ও ফেনী রাইজিং সান এর পিপি নজরুল ইসলাম সবুজ, ফেনী অপূর্ব’র প্রেসিডেন্ট সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, ফেনী সেন্ট্রালের সেক্রেটারী কেফায়েত উল্যা চৌধুরী, রোটা. অমল কান্তি বিশ্বাস ও রোটা. হাবিব উল্যাহ বাহার, ফেনী সিটি’র প্রেসিডেন্ট ও সাপ্তাহিক ফেনীর প্রয়াস সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ।

    খাদ্য বিতরণ প্রজেক্টের চেয়ারম্যান হিসেবে জোনাল সেক্রেটারী এডভোকেট রাশেদ মাযহার ও কো-চেয়ারম্যান হিসেবে ডেপুটি গভর্ণর সাইদুল মিল্লাত মুক্তা দায়িত্ব পালন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090